প্রয়াত কিংবদন্তী ফুটবল খেলোয়াড় চুনী গোস্বামী , শোকস্তব্ধ ক্রীড়া জগৎ

30th April 2020 কলকাতা
প্রয়াত কিংবদন্তী ফুটবল খেলোয়াড় চুনী গোস্বামী , শোকস্তব্ধ ক্রীড়া জগৎ


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : হৃদরোগে সমস‍্যার জেরে মৃত‍্যু হল প্রখ‍্যাত ফুটবলার চুনী গোস্বামীর । মৃত‍্যুকালে বয়স হয়েছিল ৮২ বছর । বৃহস্পতিবার বিকাল ৫ টা নাগাদ কলকাতায় একটি চিকিৎসাকেন্দ্রে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন খ‍্যাতনামা খেলোয়াড় । তাঁর মৃত‍্যুতে শোকস্তব্ধ ক্রীড়া জগৎ । শোক প্রকাশ করেছেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় । গোটা দেশ জুড়ে লকডাউন চলছে । তার মধ‍্যেই ময়দানে নক্ষত্র পতন! হৃদযন্ত্রের সমস‍্যা ছাড়াও সুগার , প্রস্টেট ও নার্ভের সমস‍্যা ছিল । 

ফুটবলের পাশাপাশি ক্রিকেট খেলাতেও সুনাম ছিল চুনী গোস্বামীর । প্রথম শ্রেণীর ক্রিকেট দলেও খেলেছেন । মোহনবাগানে দীর্ঘদিন খেলেছেন । ১৯৬২ সালে এশিয়ান গেমস এ সোনা জেতে ভারতীয় দল চুনী গোস্বামীর নেতৃত্বেই । তার প্রয়াণে শোক জ্ঞাপন করেছেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র , কংগ্ৰেস নেতা আব্দুল মান্নান , বিজেপি নেতা রাহুল সিনহা । 





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।